সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
মধুপুরে কৃষকদের মাঝে ধানবীজ বিতরণ

মধুপুরে কৃষকদের মাঝে ধানবীজ বিতরণ

প্রতিদিন প্রতিবেদক গোপালপুর : করোনাভাইরাসের সংক্রোমন রোধে সামাজিক দূরত্ব বজায় রাখার কারণে কর্মহীন হয়ে পড়া মধুপুর উপজেলার প্রায় চারশত কৃষকের মাঝে ধানবীজ বিতরণ করা হয়েছে।

কোভিড-১৯ এর কারণে সম্ভাব্য খাদ্য সংকট মোকাবেলায় মঙ্গলবার (২৪ জুন) উপজেলার বেলুটিয়া (দত্তবাড়ী) বাজার থেকে বায়ার ক্রপসায়েন্স লিমিটেডের উদ্যোগে এসব কৃষকদের মাঝে তিন কেজি করে উচ্চ ফলনশীল হাইব্রিড অ্যারাইজ এজেড ৭০০৬ ও অ্যারাইজ গোল্ড জাতের ধানবীজ বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, বায়ার ক্রপসায়েন্স লিঃ টাঙ্গাইল জেলার দায়িত্বে কর্মরত সিনিয়র টেরিটরি অফিসার কৃষিবিদ মো. একরামুল হক, উপসহকারি কৃষি কর্মকর্তা মো. ইব্রাহিম খলিল, আনিছুর রহমান ও মো. রফিকুল ইসলাম।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840